• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-৩-২০২৩, সময়ঃ বিকাল ০৫:০৯
  • ৮৭ বার দেখা হয়েছে

বর্ণাঢ্য আয়োজনে সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ৭৫ বছর পূর্তি অনুষ্ঠিত

বর্ণাঢ্য আয়োজনে সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ৭৫ বছর পূর্তি অনুষ্ঠিত

শাহজাহান আলী মনন, সৈয়দপুর ►

নীলফামারীর সৈয়দপুরের ঐতিহ্যবাহী নারী শিক্ষা প্রতিষ্ঠান পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ৭৫ বছর পূর্তি ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) দিনব্যাপী নানা আনুষ্ঠানিকতায় স্মরণীয় করা হয় এই আয়োজনকে। এরমধ্যে ছিল বর্ণাঢ্য র্যালী, আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংষ্কৃতিক অনুষ্ঠান। উৎসবমুখর পরিবেশে আনন্দ উদ্দীপনার সাথে অনুষ্ঠান সমুহ সম্পন্ন করা হয়েছে। 

সকাল সাড়ে ১০ টায় প্রতিষ্ঠান চত্বর থেকে প্রায় সহস্রাধিক শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকের অংশগ্রহণে বর্ণাঢ্য আনন্দ  র্্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। দুপুরে আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন অত্র প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি ও সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদ্য যোগদানকারী অধ্যক্ষ মোস্তাফিজার রহমান, সহকারী প্রধান শিক্ষক আলহাজ্ব রাজিব উদ্দীন, সাবেক সভাপতি আইয়ুব আলী, অভিভাবক সদস্যসহ সাংবাদিক ও সূধীমহল। এসময় প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। বিকাল ৫ টায় প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারণ ও অভিভাবকদের মতবিনিময় সভা এবং সন্ধায় সাংষ্কৃতিক অনুষ্ঠান হয়। এতে সঙ্গীত পরিবেশন করেন সেরা কন্ঠ বিজয়ী শিল্পী মন্টিসহ সৈয়দপুর, নীলফামারী ও দিনাজপুরের স্থানীয় শিল্পীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়